মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

মোহনপুরের জাহানাবাদ ইউনিয়ন বিএনপি’র প্রস্তুতিমূলক সভা

  • প্রকাশ সময় শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ২৭৬ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: আগামী ডিসেম্বর মাসের ৩ তারিখ রাজশাহী বিভাগীয় সমাবেশ অনুষ্ঠিত হবে। এই সমাবেশ সফল করতে ইতোমধ্যে বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার দুপুরের দিকে জাহানাবাদ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এই সরকারের পতনের দিন অতি সন্নিকটে। দ্রুত সময়ের মধ্যে সরকারের পতন ঘটানোর লক্ষে দেশের সকল বিভাগীয় শহরে বিএনপির আয়োজনে সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। রাজশাহীতেও আগামী ৩ ডিসেম্বর একই ধরনের সমাবেশ অনুষ্ঠিত হবে। এই সমাবেশকে জনসমুদ্রে পরিণত করতে এবং সব বিভাগের থেকে বেশী সাফল্য মন্ডিত করতে সকল বাধা অতিক্রম করে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে সময়মত হাজির হওয়ার জন্য উপস্থিত নেতাকর্মীদের আহ্বান জানান। সেইসাথে সমাবেশে জনগণকে নিয়ে যেতে এখন থেকেই যোগাযোগ ও প্রস্তুতিমূলক সভা করার জন্য নেতৃবৃন্দদের পরামর্শ দেন তিনি।

সভায় ধুরইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজিম উদ্দিনসহ অত্র ইউনিয় বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, মোহনপুর উপজেলা ও কেশরহাট পৌরসভার সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছ্ড়াাও মিলন দিনব্যাপি মিলন বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগদান করেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin