বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

নওহাটা পৌর ৫নং ওয়ার্ড বিএনপি’র কর্মী সভা

  • প্রকাশ সময় শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৬৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নওহাটা পৌর ৫নং ওয়ার্ড বিএনপি’র আয়োজনে কর্মী সভা অনুষ্ঠিত হয়। নওহাটার দুয়ারী মাদ্রাসা মাঠে আয়োজিত কর্মী সভায় বিএনপি চেয়ারপার্সন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদসহ সকল রাজবন্দির মুক্তির দাবিতে এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপি’র আহবায়ক শেখ মকবুল হোসেন। ৫নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি হেফাজ উদ্দিনের সভাপতিত্বে এবং অত্র ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক নকির হোসেনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি নেতা এবাদুর রহমান, আব্দুল হাকিম, জামিনুর রহমান, নাজিম উদ্দিন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মকলেস, যুবদল রাজশাহী জেলা শাখার সাবেক সহ-সভাপতি মোজাফ্ফর রহমান, নওহাটা পৌর যুবদল নেতা আজাদ আলী, জিয়াউর রহমান ও আকতারুল ইসলাম আতা, নওহাটা পৌর ছাত্রদলের সাবেক আহ্বায়ক সাকিব হোসেন ও সদস্য সচিব ফয়সাল কবীর। এছাড়াও পৌর ও ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতা হারানোর ভয়ে বিএনপি নেতৃবৃন্দদের আটক করছে। মিথ্যা মামলা দিয়ে হাজতে প্রেরণ করছে। ক্ষমতা দীর্ঘমেয়াদী করতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্তি ও বিদেশে নিয়ে চিকিৎসা করতে দিচ্ছেনা। বেগম জিয়ার শারীরিক অবস্থা লাজুক অবস্থায় আছে। তাঁর কিছু হলে এর সম্পুর্ন দ্বায়ভার সরকারকে বহন করতে হবে বলে উল্লেখ করেন তিনি। তিনি আরো বলেন, ২৮ অক্টোবর ঢাকায় মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। এই সমাবেশ থেকেই এই অবৈধ সরকারের পতন ঘটানো হবে। সমাবেশ সফল করতে সকলকে ঢাকায় যাওয়ার জন্য আহ্বান জানান তিনি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin