রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

রাবি ইতিহাস এ্যালামনাই এসোসিয়েশন’র নয়া কমিটির সভাপতি ওমর, সাধারণ সম্পাদক ফেরদৌসী

  • প্রকাশ সময় সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের এ্যালামনাই এসোসিয়েশনের এর একাদশ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এই সম্মেলন শেষে এ্যালামনাসদের মতামতের ভিত্তিতে ওমর কবীর কুমারকে সভাপতি ও প্রফেসর ড. ফেরদৌসী খাতুনকে সাধারণ সম্পাদক করে মোট ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সেইসাথে ৯সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতিবৃন্দ প্রফেসর ড. আবুল কাশেম, অধ্যাপক নাজিয়া খাতুন, মনজুর হাসান শাহীন, প্রফেসর ড. মাহমুদা খাতুন ও আব্দুল হাদী, কোষাধ্যক্ষ ড. শেরেজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ও অধ্যক্ষ আব্দুল্লাহ আল মাহমুদ সালাম(বিপ্লব), প্রচার সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান শাহীন, যুগ্ম সম্পাদক হাফিজা খাতুন, শেখ আনোয়ার হোসেন ও প্রফেসর শায়খুল ইসলাম মামুন জিয়াদ, সদস্য প্রফেসর ড. চিত্তরঞ্জন মিশ্র, মাছুদুল আলম মাসুদ, আবু সালেহ মোহাম্মদ জিয়াউল হক রায়হান, ড. আনারুল হক প্রাং, প্রফেসর ড. বিশ^জিৎ ব্যানার্জী(রাজিব), ড. রেজাউল করীম, মনিরুল হক লেলিন, শরিফুল ইসলাম সাগর, আব্দুর রহমান কনক, ড. হাবিবা হায়দার লিচু, আবু আলা মো: মাহবুবুল হক উদয়, রেজাউল করিম, ড. হোসনে আরা খানম, ড. খাহিনা আক্তার, হেলালা উদ্দিন, কে.এম আব্দুল্ল্হা আল-আমিন রাব্বী ও সিরাজুল ইসলাম।

কমিটি গঠনের পূর্বে এ্যালামনাই রাজশাহী বিশ্ববিদ্যালয় ইতিহাস এ্যালামনাই এসোসিয়েশন এর একাদশ দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট অর্থনীতিবিদ একুশে পদক প্রাপ্ত শিক্ষাবিদ সনৎকুমার সাহা, সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন রাবি ভিসি প্রফেসর ড সাব্বির সাত্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাবি প্রো-ভিসি প্রফেসর ড সুলতানুল ইসলাম ও প্রফেসর ড হুমায়ুন কবির। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ইতিহাস এলামনাই এসোসিয়েশন এর সভাপতি প্রফেসর ড. মাহবুবর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ও ইতিহাস বিভাগের সভাপতি প্রফেসর ড ফেরদৌসী খাতুন। সম্মেলন শেষে নতুন কমিটি গঠন হয় এবং দ্বায়িত্ব হস্তান্তর করেন পুর্বের কমিটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin