রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

রাজশাহীর ব্যবসায়ী ঐক্য পরিষদের পক্ষ থেকে ছাতা, পানি ও খাবার স্যালাইন বিতরণ

  • প্রকাশ সময় মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ১১ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর ব্যবসায়ী ঐক্য পরিষদের পক্ষ থেকে চলমান সারাদেশে অতি তীব্র এই তাপদাহে তৃষ্ণার্ত পথচারী ও শ্রমজীবী মানুষ বিভিন্ন কাজের প্রয়োজনে বাড়ির বাইরে রাস্তায় চলাচলরত তৃষ্ণার্ত শ্রমজীবী মানুষের মাঝে পানির বোতল, খাবার স্যালাইন বিতরণ করা হয়। মঙ্গলবার সাহেববাজার জিরোপয়েন্টে পথচারিদের মাঝে ছাতা, পানির বোতল ও স্যালাইন বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠান থেকে প্রচন্ড তাপদেহে হিটস্টক থেকে বাঁচার জন্য বিশেষ প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হওয়ার জন্য জনসাধারণকে সতর্ক করেন ও গাছের ছায়া, ঠান্ডা স্থানে অবস্থান করার জন্য জন্য সাধারণকে আহ্বান জানিয়ে কর্মসূচি শেষ হয়। এই কর্মসূচীতে নেতৃত্ব দেন রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আলহাজ¦ ফরিদ মামুদ হাসান।
উপস্থিত ছিলেন উপশহর নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ রিয়াজউদ্দীন আহমেদ। গনকপাড়া ব্যবসায়ী সমিতির সভাপতি এ. বি. এম মনোয়ার সুলতান মানু, বস্ত্র ব্যবসায়ী সমিতির সভাপতি অশোক সাহা, রাজশাহী মহানগর পাদুকা ব্যবসায়ী সমিতির সভাপতি শফিকুর রহমান রিপন, বাংলাদেশ জুয়েলারী এসোসিয়েশন রাজশাহী জেলা শাখার আশরাফুল ইসলাম অপু, লক্ষিপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলমগীর হোসেন, আর.ডি.এ কর্তৃক পুণর্বাসিত সাধারণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফরহদা মাদুদ হাসান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল বাবুল, আজম ফরহাদ আলী, সহ সাধারণ সম্পাদক আলহাজ¦ সাজেদুল ইসলাম, আলহাজ¦ রাজীব হাসান, সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ ইয়াসিন আলী, প্রচার সম্পাদক আলহাজ¦ আশরাফুল আলম আশা, সমাজকল্যাণ সম্পাদক মো: শহীদুল আলম রিপন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin