রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

রাজশাহী জেলা ও মহানগর শ্রমিক দলের মে দিবস পালন

  • প্রকাশ সময় বুধবার, ১ মে, ২০২৪
  • ১২ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মহান দিবস উপলক্ষে রাজশাহী জেলা ও মহানগর শ্রমিক দলের আয়োজনে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম পাখি। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম রফিক।

শ্রমিক দল রাজশাহী জেলা শাখার সভাপতি রুকুনুজ্জামান আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, বিএনপি রাজশাহী মহানগরের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা, সদস্য সচিব মামুন অর রশিদ মামুন, যুগ্ম আহ্বায়ক ওয়ালিউল হক রানা, জয়নাল আবেদিন শিবলী ও বজলুল হক মন্টু, জেলা বিএনপি’র সদস্য রায়হানুল আলম রায়হান ও জাকিরুল ইসলাম বিকুল।

আরো উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সভাপতি ও রাজশাহী মহানগর যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন, সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, মহানগর কৃষক দলের আহ্বায়ক শরফুজ্জামান শামীম, মহানগর শ্রমিক দলের সাধারণ সম্পাদক রফিক উদ্দীন ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তোতা, মহানগর শ্রমিক দলের মহিলা বিষয়ক সম্পাদক তাসলিমা আকতার মনি, মহানগর জাসাস এর সদস্য সচিব সেলিম রেজা, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহরিয়ার আমিন বিপুল, মহানগর ছাত্রদলের সভাপতি আকবর আলী জ্যাকি, জেলা ছাত্রদলের আহ্বায়ক শামীম সরকার ও সদস্য সচিব আলামিনসহ শ্রমিক দলের অন্যান্য সদস্য এবং বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনে নেতাকর্মীবৃন্দ।

প্রধান অতিথি ও অন্যান্য অতিথিদের বক্তব্য শেষে মালোপাড়া বিএনপি দলীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালি বের করে নগরীর সোনাদিঘির মোড় হয়ে সাহেববাজার জিরো পয়েন্টসহ গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে বাটার মোড়ে গিয়ে র‌্যালি শেষ করেন। সেখানে সভাপতির সমাপনি বক্তব্যের মধ্যে দিয়ে কর্মসূচীর সমাপ্ত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin