রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

রাজশাহী বিল্ডিং পেইন্টার শ্রমিক ইউনিয়নের মে দিবস পালন

  • প্রকাশ সময় বুধবার, ১ মে, ২০২৪
  • ১০ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মহান মে দিবস উপলক্ষে আলোচনা ও ২০২৩ সালের সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বুধবার সকালে রাজশাহী মহানগরীর ঐতিহাসিক ভূবনমোহন পার্কে রাজশাহী বিল্ডিং পেইন্টার শ্রমিক ইউনিয়ন এই সভার আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন রাজশাহী বিল্ডিং পেইন্টার শ্রমিক ইউনিয়নের সভাপতি আলমগীর হোসেন (আলো)। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের উপদেষ্টা মাহবুবুর রহমান সোহেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিল্ডিং পেইন্টার শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা সাইদুর রহমান ও সাবেক সাধারণ সম্পাদক রনি হাসান রাহুল, বর্তমান কার্যনির্বাহী কমিটির সক-সভাপতি মনজু শেখ, সাধারণ সম্পাদক ইলিয়াস বিশ^াস, যুগ্ম সাধারণ সম্পাদক জালাল শেখ, সহ-সাধারণ সম্পাদক আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক আসাদ আলী ও দপ্তর সম্পাদক আব্দুল মজিদসহ অত্র কমিটির অন্যান্য সদস্য ও বিভিন্ন পেইন্ট কোম্পানীর কর্মকর্তা ও প্রতিনিধিগণ এবং সাধারণ পেইন্ট শ্রমিকগণ।

দুইভাগে তারা এই অনুষ্ঠান করেন। প্রথমে মহান মে দিবসের উপরে আলোচনা সভা এবং পওে সাধারণ সভা অনুষ্ঠিত হয৩। সেইসাথে শ্রমিকদের পুরস্কৃত করা হয়। সব শেষে অত্র ইউনিয়েনের নয়া কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin