শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

বোয়ালিয়া থানা (পূর্ব) ছাত্রলীগের সভাপতির খাবার বিতরণ

  • প্রকাশ সময় মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ২৩৮ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিদিন: ১৫ আগস্ট বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার দুপুরে নগরীর সাধুর মোড়ে গরিব-দুঃখীর মাঝে খাবার বিতরণ করা হয়। বোয়ালিয়া থানা (পূর্ব) ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম বিলাসের আয়োজনে, বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডাক্তার আনিকা ফারিহা জামান অর্ণা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরিব ও অসহায় মানুষের মধ্যে এই খাদ্য বিতরণ করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডাক্তার সিরাজুম মুবিন সবুজ, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশিক হোসেন দিপু, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পিয়ারুল ইসলাম পাপ্পু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল্লাহ মাহমুদ দ্বীপ, বোয়ালিয়া থানা পূর্ব ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান তুহিন ও মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাসিক দত্ত।

প্রধান অতিথি জাতীর জনক বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন সম্পর্কে আলোকপাত করে বলেন, এই মহান নেতার জন্ম না হলে যেমন লাল সবুজের পতাকা তৈরী হতনা। তেমনি বাঙালী জাতি কোনদিন বাংলাদেশ নামে স্বাধীন কোন ভূখন্ড পেতনা। তাঁর ডাকে বাংলাদেশ স্বাধীন হয়। কিন্তু একটি মোহল তা মানতে চায়না। এই কুচক্রী মোহলই পরবর্তীতে ইন্ধন দিয়ে বিপদগামী সেনা সদস্যদের মাধ্যমে ১৫ আগস্ট রাতের অন্ধকারে তাঁকেসহ সপরিবারের অন্যান্য সদস্যদের হত্যা করে। তাঁর দুই মেয়র বর্তমান সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তাঁর বোন শেখ রেহানা দেশের বাহিরে থাকায় তাঁরা প্রাণে বেঁচে যান।

তিনি আরো বলেন, তারা শুধু বাংলার সুর্য্যসন্তান সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালীকে হত্যা করেই ক্ষান্ত হয়নি। এখন আবার তাঁর কন্যা মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য উঠে পরে লেগেছে। কিন্তু বাংলাদেশ আওয়ামী লীগ বেঁচে থাকতে এই স্বপ্ন তাদের পুরণ হবেনা বলে বক্তব্যে উল্লেখ করেন তিনি। বক্তব্য শেষে অসহায় ও দু:স্থদের মধ্যে খাবার বিতরণ করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin