সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

কবির হোসেনের রুহের মাগফেরাত কামনায় দোয়া

  • প্রকাশ সময় শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১৬১ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বর্ষিয়ান নেতা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এডভোকেট কবির হোসেন-এর রুহের মাগফেরাত কামনায় কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শুক্রবার বাদ আসর মহানগরের বুধপাড়া শহীদ জিয়াউর রহমান বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে রাসিক ৩০নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর একরাম আলীর আয়োজনে এবং তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ইশা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য আলী হোসেন, রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক কমিটি যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম সাফিক ও জয়নাল আবেদীন শিবলী, সদস্য সোলায়মান, বিএনপি নেতা শফিকুল ইসলাম শফিক, আলমগীর হোসেন, ফরিদ উদ্দিন ফরিদ ও আজাদ আলী। এছাড়াও রাজশাহী মহানগর কৃষকদলের সদস্য সচিব আশরাফুল ইসলাম ও যুবদল নেতা জিল্লুর রহমানসহ মহানগর ও বিভিন্ন ওয়ার্ডের বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এডভোকেট কবির হোসেন ছিলেন পরোপকারী ও জনদরদী। তিনি রাজশাহীর জন্য আশীর্বাদ হয়ে উঠেছিলেন। তিনি পবা এবং মহানগরের অভূতপূর্ব উন্নয়ন করে গেছেন। সেই সাথে শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান উন্নয়নসহ বিভিন্ন রাস্তা করে গেছেন। যার শুফল জনগণ ভোগ করছে। বর্ষিয়ান নেতা রুহের মাগফেরাত কামনা করে তিনি বক্তব্য শেষ করেন। বক্তব্য শেষে এডভোকেট কবির হোসেনের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মেহেরচন্ডী পূর্বপাড়া বাইতুল কোবা জামে মসজিদের ইমাম কাউসার আলী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin