সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

চারঘাটে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশ সময় সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৭৫ বার দেখা হয়েছে

চারঘাট প্রতিনিধি: রাজশাহীর চারঘাটে পুলিশ অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। থানা সূত্রে জানা যায়, সোমবার (২৮ ফেব্রুয়ারী) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে চারঘাট মডেল থানার তদন্ত ওসি আব্দুল লতিফ ও এসআই সুজন আলী সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বড়বড়িয়া মধ্যপাড়া থেকে দুইজনকে আটক করে।

পুুলিশ বলেন, রফি নিজ বাড়ীতে কাঁচা গাঁজার গাছ উৎপাদন, চাষবাদ ও পরিচর্যা করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে তারা গেলে রফি পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে সঙ্গীয় ফোর্স তাকে আটক করে এবং গাঁজা গাছের কান্ড জব্দ করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলো বড়বড়িয়া মধ্যপাড়া সিদ্দিক মন্ডল এর ছেলে রফিকুল ইসলাম ওরফে রফি (৩৫) ও মৃত কলিম উদ্দিনের ছেলে শাদল আলী (৪৫)।

উদ্ধারকৃত গাজার আনুমানিক মূল্যে এক লক্ষ একান্ন হাজার পাঁচশত টাকা। এব্যাপারে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ জাহাঙ্গীর আলম বিষিয়টি নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরে লোক চক্ষুর আড়ালে গাঁজা গাছ রোপন ও চাষাবাদ করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম রফি ও শাদলকে আটক করে সোমবার সকালে জেল-হাজতে প্রেরন করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin