সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে জুয়া খেলার অপরাধে ৬ জন আটক

  • প্রকাশ সময় সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৩১৪ বার দেখা হয়েছে

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর ঝিলিম ইউনিয়নের আমনুরা এলাকা থেকে জুয়া খেলার অপরাধে ৬ জন জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি অক্ষুন্ন রাখার লক্ষ্যে জেলার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) তাদের নিয়মিত অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় সোমবার রাত দেড়টার দিকে সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার সদর থানাধীন ঝিলিম ইউনিয়নের আমনুরা রেল বাজার এলাকার হাটখোলার মৃত গোলাম মোস্তফার ছেলে মাসুম (৪০) এর পুরাতন মিলঘর এর ভিতর একটি অভিযান পরিচালনা করে তাদের আটক করে।

এসময় ১১ সেট তাস, জুয়া খেলার নগদ ৩০ হাজার ছয়শ ৭০ টাকা সহ সাকিম গ্রামের মৃত সামছুল হক এর ছেলে মিন্টু (৫০), চান মুন্সিপাড়ার নুরনবীর শামিম (২২), আমনুরার আজিজুল ইসলাম এর ছেলে নাইম হাসান (২৮), আমনুরা কলোনী পাড়ার নওশাদ আলীর ছেলে আতিকুল (২৮), আমনুরা বাজারের মৃত সিরাজ আলী ছেলে মিরাজ (৪০) ও রেল কলোনীর মৃত ইয়াসিন আলী ছেলে জসিম (৫০) আটক করে ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জুয়া খেলার কথা স্বীকার করে। এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জের সদর থানায় মামলা রুজু দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin