সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

বাংলাদেশ কিন্ডারগার্টেন শিক্ষা বোর্ডে’র বৃত্তি পরীক্ষার ফলাফল গেজেট প্রকাশ

  • প্রকাশ সময় সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ২৬৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ কিন্ডারগার্টেন শিক্ষা বোর্ডে’র বৃত্তি পরীক্ষার ফলাফল এর গেজেট প্রকাশ করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটি রাজশাহী মহানগর শাখার ব্যবস্থাপনায় নগরীর মহিষবাথানস্থ আব্দুল মজিদ মেমোরিয়াল কিন্ডারগার্টেন হলরুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটি রাজশাহী বিভাগীয় কমিটির আহ্বায়ক ও মহানগরের সভাপতি গোলাম সারওয়ার স্বপন।

এ সময়ে উপস্থিত ছিলেন নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটি রাজশাহী মহানগর শাখার সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া, নর্থ বেঙ্গল কিন্ডারগার্টেন এন্ড প্রি-ক্যাডেট স্কুল সোসাইটির কেন্দ্রীয় সচিব আরিফুল ইসলাম ও শেখ সাদী মোহাম্মদ আলী, সচিব ফারুক হোসেন ও অর্থ সচিব আলমগীর হোসেন। এছাড়াও সোসাইটিভূক্ত সকল স্কুলের পরিচালক ও প্রধানগণ উপস্থিত ছিলেন।

সভাপতি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ কিন্ডারগার্টেন শিক্ষা বোর্ড এর আওতায় এবারে ৮৩১ স্কুলের মোট ৩২,৩৯৪জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে। এর মধ্যে ট্যালেন্টপুলে মোট ৩০৯১জন ও সাধারণ গ্রেডে ৫৪৯৪জনসহ মোট ৮৫৮৫জন বৃত্তি পায়। এছাড়াও রাজশাহী মহানগরে মোট ৩৪টি শিক্ষা প্রতিষ্ঠান হতে ৬৪১জন বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে। এরমধ্যে ট্যালেন্টপুলে ৫৪জন আর সাধারণ গ্রেডে ১০৯জন বৃত্তি পায় বলে উল্লেখ করেন তিনি। তিনি আরো বলেন, অত্র সোসাইটিভূক্ত রাজশাহী জেলা হতে মোট ১৯টি স্কুলের ৫৪২জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে ট্যালেন্টপুলে ৪৯জন এবং সাধারণ গ্রেডে ৯৫জন বৃত্তি পায়। আগামীতে এই ধারা অভ্যাহত থাকবে বলে জানান সভাপতি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin