সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

রাজশাহীতে তাঁতী দলের দোয়া ইফতার মাহফিল

  • প্রকাশ সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ২৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ও মহানগর তাঁতী দলের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা, সফলতা ও দীর্ঘায়ু ও রাজশাহী বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক মন্ত্রী ও এমপি এবং বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা মরহুম এডভোকেট কবির হোসেন সহ সকল মরহুম নেতাকর্মীবৃন্দদের রুহের মাগফিরাত কামনায় এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার বাদ আসর রাজশাহী মহানগরীর শ্রীরামপুর এলাকায় অবস্থিত রাইফেলস ক্লাব এর নানকিং কমিউনিটি সেন্টারে আয়োজিত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাঁতী দল কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন তাঁতী দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক শহীদুল্লাহ। মাহফিলে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা তাঁতী দলের সভাপতি কুতুব উদ্দিন বাদশা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাঁতী দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক গোলাম মওলা খান (বাবলু), রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা, সদস্য সচিব মামুন অর রশিদ মামুন ও তাঁতী দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সদস্য মিলন ইসলাম শেখ। । মাহফিল সঞ্চালনা করেন রাজশাহী মহানগর তাঁতী দলের সভাপতি মোশারফ হোসেন, মহানগর তাঁতী দলের সাধারণ সম্পাদক মিলন শেখ ও জেলা তাঁতী দলের সদস্য সাধারণ সম্পাদক মুঈদ খান।

এছাড়াও মহানগর যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, জেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদার রহমান লিটন, মহানগর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মীর তারেক, জেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব শাহরিয়ার আমিন বিপুল, মহানগর কৃষক দলের আহ্বায়ক শরফুজ্জামান শামীম, অতিথিদের বক্তব্য শেষে বেগম জিয়াসহ সকল বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের আশুরোগ মুক্তি, মৃতুবরণকারী ও আন্দোলনে নিহত সকল নেতাকর্মী এবং মৃত সকল মুসলিম ব্যক্তির আত্মার মাগফিরাত এবং মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin