সোমবার, ০৬ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

ড্রিম স্মিত প্রপার্টিজ’র অবকাশ এর উদ্বোধন

  • প্রকাশ সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৭৫ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর লক্ষ্মীপুর এলাকার প্যারামেডিকেল রোডে মনোরম পরিবেশে তৈরী হতে যাচ্ছে অবকাশ নামে অত্যাধুনিক সাততলা ভবন। রাজশাহীর পরিচিতি ও সুনামধন্য ড্রিম স্মিত প্রপার্টিজ নামে একটি ডেভেলপার কোম্পানী এই ভবন তৈরী করছে। মঙ্গলবার দুপুরে এই ভবন কাজের উদ্বোধন করা হয়। ড্রিম স্মিত প্রপার্টিজ এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা অতিথিদের নিয়ে মাটি কেটে এই ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন ড্রিম স্মিত প্রপার্টিজ ডেভেলপার কেম্পানীর ব্যবস্থাপনা পরিচালক গোলাম দোস্তগীর, পরিচালক নূরদ্দিন আল মাসুদ, পরিচালক ইফফাত আরা ও পরিচালক আতিক শাহরিয়ার। আরো উপস্থিত ছিলেন জমির মালিক শাহরিয়ার আলম ও রাজশাহী কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আমির শাদাত। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, কোম্পানীর অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও কন্ট্রাক্টরবৃন্দ উপস্থিত ছিলেন।

অত্র কোম্পানীর চেয়ারম্যান তাঁর বক্তব্যে বলেন, তারা সর্বদা ভালমানের কাজ করে থাকেন। যে প্রতিশ্রুতি দিয়ে তারা ভবন নির্মাণ কাজ করার কথা বলেন, তা সঠিকভাবে পালন করেন। সেইসাথে তারা ফ্লাট গ্রাহকদের সাথে চুক্তি অনুযায়ী ফ্লাট সরবরাহ করে থাকেন। তিনি আরো বলেন, অতিতে যেসব ভবন তাঁর কোম্পানী তৈরী করেছেন সবগুলোই প্রতিশ্রুতি ও ল্যান্ড ওনারের সাথে চুক্তি অনুযায়ী করেছেন। এটাতেও তার ব্যাত্যয় ঘটবেনা বলে জানান তিনি।

চেয়ারম্যান আরো বলেন, তারা প্রতিটি ভবন প্রতিশ্রুতির চেয়েও ভালভাবে করার চেষ্টা করেন। কারন এখানে মানুষ বসবাস করবেক। ত্রুটির কারনে যদি কোন প্রকার ক্ষতি হয়, তাহলে তার কোম্পানী কোনভাবেই মেনে নিতে পারবেনা। যার প্রমান অন্যান্য ভবন। যারা ঐ সকল ভবনে বসবাস করছেন তারা অদ্যবধি কোন প্রকার অভিযোগ করেন নি। এই ভবনেও তেমনি হবে বলে উল্লেখ করেন তিনি। তিনি বলেন, ৯.৩২কাঠার জমির উপরে তৈরী এই ভবনে মোট চব্বিশটি নান্দনিক ফ্ল্যাট ও বাইশটি পার্কিং থাকবে। সেইসাথে প্রতিটি ফ্ল্যাট ১৫৩০ ও ১৫৭০ স্কয়ারফিট কওে তৈরী করা হবে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin