সোমবার, ০৬ মে ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

ইলিয়াস ভালো হয়ে যাও: সুবাহ

  • প্রকাশ সময় শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৪১৯ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : এসব কাদা ছোড়াছুড়ির মধ্যেই ইলিয়াসের সঙ্গে কথা বলার একটি কল রেকর্ড প্রকাশ করলেন সুবাহ। সেখানে তাদের দু’জনের ব্যক্তিগত কিছু আলাপ শোনা গেছে। সুবাহ ফেসবুকে অডিওটি শেয়ার করে লিখেছেন, ইলিয়াস আর আমার কল রেকর্ড শুনে দেখুন ইলিয়াস কতোটা ভালো মানুষ। কীভাবে আমাকে ফাঁসিয়ে বিয়ে করেছে। উল্টো বলছে, আমি নাকি ফাঁসিয়ে বিয়ে করেছি। ছি! ইলিয়াস ভালো হয়ে যাও, বিয়ে পুতুল খেলা না, আর কত মেয়ে নিয়ে খেলবা?

শুক্রবার (৩১ ডিসেম্বর) ইলিয়াসের হোয়াটসঅ্যাপ মেসেজের একটি স্ক্রিনশটও প্রকাশ করেন সুবাহ। সেখানে দেখা গেছে, ক্ষুব্ধ হয়ে গায়ক বিভিন্ন প্রমাণ সামনে আনবেন বলে সুবাহকে হুমকি দিচ্ছেন। এ ছাড়াও বলেছেন, তোমার মতো বউ যেন শত্রুরও না হয়।

এই স্ক্রিনশটের ক্যাপশনে সুবাহ লেখেন, ছি ইলিয়াস হোসাইন ছি! লাইভে আসো, আর এসে আরো কিছু মিথ্যা কথা বলে যাও। চরিত্রহীন বাজে ছেলে। উল্টো আমাকে ব্ল্যাকমেইলিং করছে। যেন আমি এসব প্রকাশ না করি।

উল্লেখ্য, একটি ফেসবুক পেজের ভিডিও সাক্ষাৎকারে সুবাহকে বিয়ে করার পুরো বিষয়টি তুলে ধরেছেন ইলিয়াস। সেখানেই তিনি দাবি করেন, সুবাহ তাকে ফাঁসিয়ে বিয়ে করেছে। এর প্রেক্ষিতেই সুবাহ একের পর এক ফেসবুক পোস্ট দিয়ে যাচ্ছেন।

প্রসঙ্গত, এর আগে ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্ক থাকার সূত্রে আলোচনায় আসেন সুবাহ। তখনও তিনি ফেসবুক লাইভে এসে নানা ব্যক্তিগত তথ্য প্রকাশ করেন। যা ব্যাপক সমালোচিত হয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin