সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

পবা উপজেলা বিএনপি নেতা আলমগীর’র ইন্তেকাল

  • প্রকাশ সময় সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ২৮ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বিএনপি রাজশাহী পবা উপজেলার যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন ব্রেইন স্ট্রোক করে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না—-রাজিউন)। সোমবার ভোর সাড়ে ৫টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ সময়ে তাঁর বয়স হয়েছিলো ৫৪ বছর। তিনি ২ছেলে, স্ত্রী, সহকর্মী, আত্মীয়স্বজনসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন। তিনি রোববার সকাল সাড়ে ৯টায় অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আসেন। প্রথমে তাঁকে ৭নং ওয়ার্ডে ভর্তি করলেও অবস্থার অবনতি হলে তাঁকে আইসিইউতে ভর্তি করা হয়েছিলো বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
সোমবার বাদ যোহর পবা হরিয়ান ঈদগাহ মাঠে মরহুমের নামজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাঁকে স্থানীয় গোরস্থানে দাফন করা হয়। জানাযায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সাবেক রাসিক মেয়র ও সদর আসনের সাবেক সংসদ্য মিজানুর রহমান মিনু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন, রাজশাহী জেলা বিএনপি’র সদস্য ও নওহাটা পৌর সাবেক মেয়র শেখ মকবুল হোসেন, সদস্য নজরুল ইসলাম নজু চেয়ারম্যান, শাহজাহান চেয়ারম্যান ও আব্দুর রাজ্জাক।


আরো উপস্থিত ছিলেন রাজশাহী জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বিএনপি নেতা আনোয়ার হোসেন উজ্জল, রাজশাহী মহানগর যুবদলের সাবেক সভাপতি বিএনপি নেতা আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি সুলতান আহমেদসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, স্থানীয় ব্যক্তিবর্গ ও আত্মীয়স্বজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ দেখুন
© All rights reserved © 2021 dailysuprovatrajshahi.com
Developed by: MUN IT-01737779710
Tuhin